বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

গ্রামীণ ফোনের কর্মহীনদের পুনরায় কর্মস্থলে ফিরিয়ে নেয়ার দাবীতে মানববন্ধন

গ্রামীণ ফোনের কর্মহীনদের পুনরায় কর্মস্থলে ফিরিয়ে নেয়ার দাবীতে মানববন্ধন

????????????????????????????????????

শামীম আহমেদ ॥ গ্রামীণ ফোনের ১শত ৮০ জনকর্মহীন দক্ষ কর্মীকে কাজে ফিরিয়ে নেয়ার দাবীতে মাববন্ধন কর্মসূচি পালন করেছে গ্রামীণ ফোন এমপ্লয়িজ ইউনিয়ন বরিশাল শাখা।

আজ শনিবার (১৩) ফেব্রয়ারী বিকাল ৪টায় থেকে বিকাল ৫টা পর্যন্ত ঘন্টাব্যাপি এ কর্মসূচি ১ দফা দাবীতে পালিত হয়।

গ্রামীণ ফোন এমপ্লয়িজ ইউনিয়নের খুলনা সার্কেল কমিটির সহ-সাধারন সম্পাদক সুজিত ঘোষের সভাপতিত্বে বক্তরা এসময় বলেন, করোনা মহামারীর শুরু পর থেকে গত ৩১ই মে হতে টেকনোলজি ও কমার্শিয়াল ডিভিশনের ১শত ৮০ জন দক্ষ কর্মীকে স্থায়ী কাজ থেকে অপসারন করে কর্মহীন করে রেখেছে।

অপরদিতে অদক্ষ ও তৃতীয় পক্ষের মাধ্যমে কাজ করিয়ে নিচ্ছেন। এ সকল দক্ষ কর্মীরা কাজ হারিয়ে কর্মহীন হয়ে পড়ায় তাদের পরিবার-পরিজন নিয়ে শংকার মধ্যে দিনাতিপাত করছেন।

এসময় বক্তব্য রাখেন মাহমুদুল হাসান,শাহ্ খালিদ,মিজানুর রহমান,আবু সালেহ ও গৌরঙ্গ প্রমুখ। গ্রামীণ ফোনের শেত ৮০ জনকে পুনরায় কাজে ফিরিয়ে নেয়ার দাবীতে ২৪তম কর্মসূচি পালন কালে মাননীয়া প্রধানমন্ত্রীর সু দৃষ্টি কামনা করেন। একই সাথে অতিসত্বর কর্মহীন সকলকে কাজে ফেরত নেয়া ও চাকুরীর নিশচয়তা বিধানের জন্য গ্রামীণ ফোন কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech